শাবনূরকে নিয়ে রিয়াজ

spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...

বিনোদন প্রতিবেদক
ঢাকাই সিনেমার অন্যতম সফল জুটি বলা হয় শাবনূর ও রিয়াজকে। ক্যারিয়ারে একসঙ্গে অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তারা। শুধু তাই নয়, খুব অল্প সময়ে দর্শকদের নজর কাড়েন এ জুটি। প্রায় ৪০টির বেশি সিনেমায় জুটি বেঁধে কাজ করেছেন শাবনূর-রিয়াজ।
২০১২ সালের পর দুজনই অনিয়মিত হয়ে পড়েন চলচ্চিত্রে। ভেঙে যায় দর্শকনন্দিত এ জুটি। তবে দীর্ঘ বিরতির পর আবারও চলচ্চিত্রে ফেরার ঘোষণা দেন শাবনূর। ইতোমধ্যে ‘রঙ্গনা’ এবং ‘মাতাল হাওয়া’ নামে ছবি দুটিতে অভিনয় করবেন।
আলোচনা চলছে আরও দু-একটি সিনেমা নিয়ে। এবার শাবনূরের চলচ্চিত্রে ফেরার প্রসঙ্গ নিয়ে কথা বলেন চিত্রনায়ক রিয়াজ। সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানে এসে নিজের নানান কাজ নিয়ে কথা বলার পাশাপাশি শাবনূরের চলচ্চিত্রে ফেরা নিয়েও মন্তব্য করেন তিনি। রিয়াজ বলেন, সিনেমা যদি শাবনূরকে করতেই হয় তাহলে সে ভালো কিছু করুক।
সবসময় তার জন্য আমার পক্ষ থেকে শুভ কামনা রয়েছে। কিছুদিন আগে একটি ঘরোয়া পার্টিতে শাবনূরের সঙ্গে দেখা হয়েছিল, অভিনন্দন জানিয়েছি তাকে। চিত্রনায়ক আরও বলেন, আমি বলব, শাবনূর যদি সিনেমা করতে চায়, তাহলে এত দিন বিরতিতে থাকার মানে কী ছিল? আসলে অনেক সময় আমরা নিজেদের মতো করে সিদ্ধান্ত নিয়ে ফেলি। শাবনূর কেন এ সিদ্ধান্ত নিয়েছে সেটা আমি জানি না। বন্ধু হিসেবে শাবনূরের উদ্দেশে রিয়াজের ভাষ্য, যদি সিনেমা করতে চায় তাহলে তার উচিত হবে ২০২৪-এর কনটেন্ট, স্ক্রিপ্ট এবং পরিচালক নির্বাচন করে সিনেমা করা।
শাবনূরকে এমনিতেই মানুষ ১০০ বছর মনে রাখবে। তবে সে আবার যে সিনেমা করবে সেই সিনেমা যেন তাকে পরবর্তী আরও ১০০ বছর বাঁচিয়ে রাখে। রিয়াজ বলেন, তাকে মনে রাখতে হবে, সে যে সময়টা বিরতি নিয়েছিল, এর মাঝে বাংলাদেশের সিনেমা এবং মিডিয়ায় অনেক কিছুর পরিবর্তন হয়েছে। আগে অনেকেই ছিল, যারা এখন বেঁচে নেই। তাই যদি শাবনূর স্ক্রিপ্ট, ডিরেক্টরসহ পুরো টিম ঠিকঠাকভাবে সিলেক্টের মাধ্যমে আবার সিনেমা করে তাহলে আমি বলতে চাই, তার সিনেমায় ফিরে আসার সিদ্ধান্ত সঠিক হবে।

এখানে বিজ্ঞাপন দিন

spot_img