গ্র্যামির আসরে তিনটি পুরস্কার জেতার পরেই গ্রেফতার গায়ক

spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...

বিনোদন প্রতিবেদক
বিশ্বসংগীতের সবচেয়ে মর্যাদাপূর্ণ পুরস্কার গ্রামি অ্যাওয়ার্ডস। আজ সোমবার এর ৬৬তম আসরের পুরস্কার প্রদান করা হয়েছে। আমেরিকার লস অ্যাঞ্জেলসে এ পুরস্কার প্রদানের অনুষ্ঠান হয়েছে। এবারের পুরস্কার প্রদানের সবচেয়ে অবাক করা খবর হচ্ছে- গ্র্যামির মঞ্চ থেকেই আটক করা হয়েছে ৩টি পুরস্কার জয়ী গায়ক কিলার মাইককে।
র‍্যাপ সংগীতশিল্পী কিলার মাইক এদিন পুরস্কারপ্রাপ্তির আনন্দ উপভোগ করার সময়ই আর পেলেন না। এর আগেই হাতকড়া পরতে হলো শিল্পীকে। অনুষ্ঠান চলাকালেই কিলারকে হাতকড়া পরিয়ে থানায় নিয়ে যায় লস অ্যাঞ্জেলসের পুলিশ।
একটি সংবাদ সূত্র বলছে, কেন কিলারকে আটক করা হলো সে বিষয়ে কিছু জানায়নি পুলিশ।
তবে গ্র্যামির অনুষ্ঠানের সঙ্গে এর কোনো সম্পর্ক নেই বলে জানা গেছে। সংগীতশিল্পী কিলারের আসল নাম মাইকেল সান্তিয়াগো রেন্ডার। পেশার কারণে তার নাম পরিবর্তন করেন এ শিল্পী। বর্ণবিদ্বেষ এবং পুলিশি অত্যাচারের বিরুদ্ধে মাঝেমধ্যেই সোচ্চার হতে দেখা যায় তাকে।কিলার রবিবার রাতে ‘সায়েনটিস্টস অ্যান্ড ইঞ্জিনিয়ার্রস’র জন্য ‘বেস্ট র‌্যাপ সং’ এবং ‘বেস্ট র‌্যাপ পারফরম্যান্স’ বিভাগে জয়ী হন। তাছাড়া তার ‘মাইকেল’ অ্যালবামটি ‘বেস্ট র‌্যাপ অ্যালবাম’ বিভাগে পুরস্কার লাভ করে। পুরস্কার প্রদানের মঞ্চ থেকে তাকে আটকের জন্য নিন্দা জানাচ্ছেন তার ভক্তরা।

এখানে বিজ্ঞাপন দিন

spot_img