অসংখ্য মায়ের জীবনের গল্প ‘সেলাই মেশিন’

spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...

বিনোদন প্রতিবেদক
গ্রাম বাংলার বহু মায়ের জীবনের গল্প নিয়ে “সেলাই মেশিন ” নামের নাটক নির্মাণ করেছেন জিয়াউদ্দিন আলম। নাটকটি ৪ ফেব্রুয়ারি বিকেল ৪টায় লেজার ভিশনের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে ও ফেসবুকে প্রকাশ হয়েছে।
সেলাই মেশিন নাটকের গল্পে উঠে এসেছে, স্বামী মারা যাওয়ার পরে একজন মা কীভাবে তার ছেলে সন্তানদের মানুষ করার জন্য জীবন সংগ্রাম করে বছরের পর বছর সেলাই মেশিন চালিয়ে সংসার ও সন্তানদের মানুষ করলেন। সেই সন্তানরা যখন মায়ের সেলাই মেশিনের সাউন্ড শুনতে বিরক্ত লাগা ও শেষ বয়সে ছেলেদের কাছে না পাওয়া, সেলাই মেশিনটাই যখন তার বেঁচে থাকার একমাত্র সঙ্গী হিসেবে বেছে নেন, তখনই ছেলেদের সমস্যার কারণ হয়ে দাঁড়ায় সেলাই মেশিন।
তখন সেই মায়ের কেমন লাগে!
এমন একটি ফ্যামিলির গল্প উঠে আনা হয়েছে সেলাই মেশিন নাটকে। নাটকটিতে মায়ের চরিত্রে অভিনয় করেছেন সু-অভিনেত্রী সাবেরি আলম। এ ছাড়া প্রধান দুই ছেলের চরিত্রে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা রওনক হাসান, সেলজুক তারিক আল হাসমি। ছেলের বউয়ের চরিত্রে দেখা যাবে জারা নুর ও প্রিতী আহমেদ।
এ ছাড়া আরো অভিনয় করেছেন নাজনীন শবনম, ফারগান মিল্টন, অদিবা সুলতানা ও আরও অনেকেই।
‘সেলাই মেশিন’ নাটকটি কাহিনী লিখেছেন সেলজুক তারিক, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসাইন দিল। নাটকটি চিত্রগ্রহণে ছিলেন শেখ সুজন, এডিট ও কালার করেছেন টিডি দিপক, সংগীত পরিচালনা করেছেন শাহরিয়ার রাফাত।
জিয়াউদ্দিন আলম বলেন, আবার নতুন কিছু দেওয়ার চেষ্টা করেছি।
এবারের গল্প দর্শকদের ভালো লাগবে। গ্রাম বাংলার বহু মায়ের জীবনের গল্প নিয়ে নির্মাণ করেছি সেলাই মেশিন। আশা করি দর্শক নাটকটি দেখে খারাপ বলবে না।

এখানে বিজ্ঞাপন দিন

spot_img