spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...

বিনোদন প্রতিবেদক
মুক্তির আট বছর পর অবশেষে ওটিটিতে এলো নির্মাতা অমিতাভ রেজা চৌধুরীর প্রথম সিনেমা ‘আয়নাবাজি’। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) থেকে ঘরে বসেই সিনেমাটি দেখতে পারছেন দর্শক। ভারতীয় ওটিটি প্লাটফর্ম হইচইতে স্ট্রিমিং হলো ‘আয়নাবাজি’। দীর্ঘদিন পর হলেও এই সময়ে সিনেমাটি ওটিটিতে আসায় উচ্ছ্বসিত নির্মাতা থেকে ছবির কলাকুশলীরা।
অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত এই চলচ্চিত্রটি ২০১৬ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় যা দর্শক ও সমালোচক মহলে ব্যাপকভাবে  প্রশংসিত হয়।
অভিনেতা চঞ্চল চৌধুরী তার অসাধারণ অভিব্যক্তি, বুদ্ধিমত্তা এবং বহুমুখী চরিত্রে অভিনয়ের পারদর্শিতাকে অসাধারণ ভাবে কাজে লাগিয়ে দর্শকদের তাক লাগিয়ে দিয়েছিলেন এই চলচ্চিত্রে। অভিনয় শিল্পীদের পাশাপাশি চলচ্চিত্রটির গল্প ও সিনেমাটোগ্রাফির সকল  ধরনের দর্শক কাছ থেকে ভূয়সী প্রশংসা পেয়েছিলো।
‘আয়নাবাজি’ তার অতুলনীয় সিনেমাটিক অভিজ্ঞতা দিয়ে ৭ টি জাতীয় চলচ্চিত্র পুরষ্কারে ভূষিত হয়েছে।
সিনেমাটি এখন হইচইতে তার এক্সক্লুসিভ স্ট্রিমিং-এর মাধ্যমে বিশ্বব্যাপী দর্শকদের মুগ্ধ করতে যাচ্ছে।   এটি ২০১৬ সালের সর্বোচ্চ আয়কারী চলচ্চিত্র এবং জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী অভিনীত একটি যুগান্তকারী চলচ্চিত্র।
এই চলচ্চিত্রটি তার অনবদ্য গল্প দিয়ে দর্শকদের মনে একটি ঘোর সৃষ্টি করে যা দর্শকদের সিনেমাটিক জার্নি তে একটি ভিন্নমাত্রা যোগ করে যা দর্শকরা আগে কখনও দেখেননি। তাছাড়া এর অসাধারণ সিনেমাটোগ্রাফি এবং সাউন্ডস্কেপগুলি দর্শকের আবেগ কে বহুগুনে বাড়িয়ে দিয়েছিলো।
যার দরুণ ৭টি জাতীয় চলচ্চিত্রের পাশাপাশি ২০১৬ সালে সব স্তরের দর্শকের মন জয় করে নিয়েছিলো এই চলচ্চিত্রটি।
চলচ্চিত্রটির ডিজিটাল রিলিজে উচ্ছ্বাস প্রকাশ করে পরিচালক অমিতাভ রেজা চৌধুরী বলেন, আয়নবাজি আমার পরিচালিত প্রথম চলচ্চিত্র এবং এখন এটি হইচই-এর সিনেমাপ্রেমী দর্শকদের পর্দায় শোভা পাবে। এই চলচ্চিত্রের মাধ্যমে দর্শকরা নিজেদেরকে একটি অতুলনীয় অভিজ্ঞতার মধ্যে দিয়ে নিয়ে যাবে বলে আমার বিশ্বাস।
তিনি আরও বলেন, এর গল্প সমাজের সর্বজনীনভাবে সত্য একটি ঘটনাকে প্রতিফলিত করে এবং এর প্রতিটা চরিত্র পুরো চলচ্চিত্র জুড়ে অত্যন্ত সত্যতার সাথে অনুরণিত হয়েছে । আশা করছি, হইচই-এর মাধ্যমে এটি বিশ্বব্যাপী দর্শকদের মনে জয় করবে।
‘আয়নাবাজি’-তে অভিনয় প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, সিনেমাটিতে আয়না চরিত্রে পা রাখার মুহূর্ত থেকেই আমি জানতাম যে , এই সিনেমা ইতিহাস তৈরি করবে।

এখানে বিজ্ঞাপন দিন

spot_img