ভালোবাসার নাটকে পড়শী

spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...

বিনোদন প্রতিবেদক
কণ্ঠশিল্পী সাবরিনা পড়শী গানের পাশাপাশি মাঝেমধ্যে অভিনয় করে থাকেন। সম্প্রতি তিনি নতুন একটি নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম- ‘পারবো না ছাড়তে তোকে’। এতে তার বিপরীতে দেখা যাবে ফারহান আহমেদ জোভানকে।
এটি নির্মাণ করেছেন মহিদুল মহিম। নাটকটি প্রসঙ্গে পড়শী জানান, ‘এটি একটি রোমান্টিক গল্পের নাটক। বিশেষ করে ভালোবাসা দিবস উপলক্ষে দর্শক যে ধরনের নাটক দেখতে চান এটি তেমনই। আর জোভানের সঙ্গে সব সময়ই আমার কাজের বোঝাপড়াটা ভালো।
আশা করছি জোভানের সঙ্গে করা আগের নাটকগুলোর মতো এটিও দর্শকের প্রশংসা পাবে। ’ নাটকটি শিগগিরই ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে বলে জানিয়েছেন নির্মাতা। এর আগেও কয়েকটি নাটকে জোভানের সঙ্গে অভিনয় করেছেন পড়শী। জোভান-পড়শী কি জুটি হতে চলেছেন? এমন প্রশ্নে পড়শীর উত্তর, আমি জুটিপ্রথায় বিশ্বাসী নই।
তবে এটি সত্য, জোভানের সঙ্গে আমার অভিনয় দর্শক বেশি পছন্দ করছেন। এ জুটির ‘ভালোবাসার তিন দিন’ নাটকটির ভিউ কোটির ঘর পেরিয়েছে। আর ‘লাভ স্টেশন’ নাটকের ভিউও এক কোটির বেশি। এ কারণে নির্মাতারা আমাদের জুটি করে নাটক নির্মাণ করছেন। অন্য অভিনেতার সঙ্গেও অভিনয় করছি।
সামনে তাদের সঙ্গে বেশি বেশি কাজ হতে পারে। ইদানীং নাটকে নিয়মিত অভিনয় করছেন। গান থেকে কি দূরে সরে যাচ্ছেন এমন প্রশ্নে পড়শী জানান, ‘গান থেকে দূরে থাকা অসম্ভব। আমি গানের মানুষ, গান নিয়েই থাকতে চাই। সবকিছুর আগে-পরে গানই প্রাধান্য পাবে। আর অভিনয় আমার শখের জায়গা, সেই জায়গা থেকে অভিনয় ভালো লাগে। নাটকে সাফল্য আসছে। কাজটিও উপভোগ করছি। দর্শক যতদিন চাইবেন, গানের পাশাপাশি অভিনয় চালিয়ে যাব।

 

এখানে বিজ্ঞাপন দিন

spot_img