সমুদ্রসৈকতে স্পর্শিয়ার বিয়ে

spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...

বিনোদন প্রতিবেদক
১৪ ফেব্রুয়ারি, একটি তারিখ, উদযাপনের দুটি উপলক্ষ। ভালোবাসা দিবস, আবার পয়লা ফাল্গুন তথা বসন্তের সূচনা। এ রঙিন, প্রেমময় দিবসকে নিজের জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ দিনে রূপান্তর করে নিলেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। বিয়ে করেছেন তিনি।
১৪ ফেব্রুয়ারি কক্সবাজারের ইনানি সমুদ্র সৈকতে হয়েছে স্পর্শিয়ার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। স্পর্শিয়া গণমাধ্যমকে জানান, তার বরের নাম সৈয়দ রিফাত নাওঈদ হোসেন। সিলেটের এ যুবক কাজ করছেন একটি বহুজাতিক প্রতিষ্ঠানে। দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে হয়েছে তাদের বিয়ে।
এর আগে মঙ্গলবার সম্পন্ন হয় স্পর্শিয়ার গায়ে হলুদ ও সংগীত অনুষ্ঠান। সেটাও আয়োজিত হয়েছিল কক্সবাজারের মনোমুগ্ধকর সমুদ্র সৈকতে। মূলত সমুদ্র ও পাহাড়ের প্রতি অসামান্য ভালোবাসার সুবাদেই বিয়ের জন্য এরকম ভেন্যু বেছে নিয়েছেন অভিনেত্রী। তার ভাষ্য, ‘সমুদ্র আর পাহাড় আমার ভীষণ প্রিয়।
তাই সবসময় ইচ্ছা ছিল এমন জায়গায় বিয়ে করব, যেখানে পাহাড় আর সমুদ্র দুটোই রয়েছে। শ্বশুরবাড়ির লোকজনও আমার ইচ্ছাকে প্রাধান্য দিয়েছেন। তাই তাদের প্রতি আমি কৃতজ্ঞ। জীবন আসলেই সুন্দর। ’ স্পর্শিয়া জানান, ‘মূলত পারিবারিক পছন্দেই বিয়েটা করেছেন তিনি।
দেখা-সাক্ষাতের পর নাওঈদকে তারও পছন্দ হয়েছে। অভিনেত্রীর মতে, ‘আমি আগেই বলেছি বিয়েটা আম্মুর পছন্দেই করব। এ ছাড়া কিছু বিষয়ে নাওঈদকে আমিও মনের মতো পেয়েছি, তাই রাজি হয়েছি। সে-ও হয়তো আমার মধ্যে তার স্ত্রী হিসেবে যে গুণগুলো চেয়েছিল সেগুলো পেয়েছে। তাই দুজনে একসঙ্গে হয়েছি সুন্দর জীবনের নবযাত্রায়। ’ উল্লেখ্য, এক যুগ আগে বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে শোবিজযাত্রা শুরু হয় স্পর্শিয়ার। এরপর নাটক ও সিনেমায় কাজ করে জনপ্রিয়তা পেয়েছেন। তাকে দেখা গেছে ‘নবাব এলএলবি’, ‘কাঠবিড়ালী’, ‘আবার বসন্ত’ ইত্যাদি সিনেমায়।

এখানে বিজ্ঞাপন দিন

spot_img