ফাহমিদা নবীর স্বপ্ন

spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...

বিনোদন প্রতিবেদক
নন্দিত কণ্ঠশিল্পী ফাহমিদা নবী বলেন, আমার একটা শখ যদি একটা ছবিতে মিউজিক ডিরেক্টর হিসেবে কাজ করতে পারতাম। তবে এ জন্য দুয়ারে-দুয়ারে ঘুরতে রাজি নই। কেউ যদি মনে করেন আমাকে দিয়ে কাজ করাবেন তাহলেই কাজটি হবে, নয়তো হবে না। জানি না এ স্বপ্নটি আমার পূরণ হবে কি না।
তবে স্বপ্ন দেখি; স্বপ্ন দেখতে তো বাধা নেই। তিনি বলেন, আমি তো যখন- তখন গান করি না। গানের কথা ও সুর সবকিছু দেখে-শুনে-বুঝে একটু রয়ে-সয়েই গান করি। সম্প্রতি নতুন একটি গান করেছি।
গানের নাম ‘বন্ধু হারিয়ে গেলো’। এ গানের গীতিকার আনিসুজ্জামান জুয়েল। সুর ও সংগীত করেছেন বর্ণ চক্রবর্তী। কিন্তু বর্ণ চক্রবর্তী অকালেই চলে গেছেন।
তার চলে যাওয়ার কারণে গান প্রকাশেও দেরি হয়েছে। এরপর আমেরিকায় গিয়ে আরেকটি মিউজিক ভিডিও শুট করি। সেখানকার কলোরাডোর রেড রকস বা লাল পাহাড়ে গানটি প্রকাশ করি। এর আগে রঙ্গন মিউজিকের ব্যানারে প্রকাশ হয় ‘স্মৃতির দরজায়’ নামের একটি গান এবং আরেকটি ‘একটু আগে মন হারালো’ নামের একটি গান। গানটি এক ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে।
ফাহমিদা নবী বলেন, আসলে আমি জনপ্রিয়তার জন্য গান করি না। আমি সুর করতে ভালোবাসি তাই সুর করি। আগে যারা গানের শিল্পী ছিলেন তারাও জনপ্রিয়তার জন্য গান করতেন না। আমি সুর করতে ভালোবাসি।

এখানে বিজ্ঞাপন দিন

spot_img