জন্মদিনে ফরিদুর রেজা সাগর

spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...

বিনোদন প্রতিবেদক
জন্মদিন উপলক্ষে আইটোন আয়োজিত শিশু একাডেমিতে অনুষ্ঠিত শিশু-কিশোরদের ভালোবাসায় আপ্লুত ফরিদুর রেজা সাগর। গত বৃহস্পতিবার ছিল বরেণ্য এ মিডিয়া ব্যক্তিত্বের জন্মদিন। ওইদিন ‘শিশু উৎসব’-এর উদ্বোধন করেন নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ, আফজাল হোসেন প্রমুখ। পরে সাংস্কৃতিক পর্বে ফরিদুর রেজা সাগরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান শিশু একাডেমির চেয়ারম্যান লাকী ইনাম, স্বপ্নর হেড অব বিজনেস অ্যান্ড মার্কেটিং মো. মাহাদী ফয়সাল প্রমুখ।
অনুষ্ঠানটির প্রধান পৃষ্ঠপোষকতা করেছে ‘স্বপ্ন’। এ সময় উপস্থিত ছিলেন আফজাল হোসেন, নারী উদ্যোক্তা কনা রেজা, তাদের দুই মেয়ে মেঘনা ও মোহনা, ফরিদুর রেজা সাগরের ছোট ভাই ফরহাদুর রেজা প্রবাল, শিশুসাহিত্যিক আমীরুল ইসলাম, আইটোনের স্বত্বাধিকারী রিপন নাগ, চ্যানেল আই-এর আজম বাবুসহ পরিবারের অন্যান্য সদস্য। জন্মদিনের সন্ধ্যাটা শিশু একাডেমি চত্বরে শিশু-কিশোরদের সঙ্গে কাটিয়ে গণমাধ্যম ব্যক্তিত্ব ও শিশুসাহিত্যিক ফরিদুর রেজা সাগর বলেন, শিশুদের এমন ভালোবাসা তাকে আপ্লুত করেছে। এরপর তিনি যান অ্যানিমেশন প্রোডাকশন হাউস ‘আইটুন’-এর উদ্যোগে শিশু একাডেমির  মূল মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে।
সেখানে ফরিদুর রেজা সাগরের জন্মদিন উপলক্ষে প্রদর্শন করা হয় অ্যানিমেশন বল্টু ভূত, শিশু-কিশোরদের দলীয় সংগীত, শিশুনৃত্য ইত্যাদি।

এখানে বিজ্ঞাপন দিন

spot_img