জামাল কুদু’ গানে জয়া

spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...

বিনোদন প্রতিবেদক
দিন যত যাচ্ছে দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়িকা জয়া আহসান যেন ততই তার ক্যারিয়ারের সমৃদ্ধির মাত্রা বাড়িয়ে চলছেন। সিনেমার কাজে প্রায়ই ঢাকা-কলকাতা যাতায়াত করতে হয় তাকে। তবে এবার জয়া ধরা দিলেন পারস্য রূপকথার রাজকন্যা হয়ে। ভাইরাল ‘জামাল কুদু’ গানের সঙ্গে নায়িকাকে নাচতে দেখল ভক্তরা।
জয়া সম্প্রতি ইরানে গিয়েছিলেন। যোগ দিয়েছিলেন ৪২তম ফজর আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। সেখানেই ছোট একটি ভিডিও ধারণ করা হয় যাকে আজকের দিনে আমরা শর্ট রিলসও বলে থাকি। ‘অ্যানিমেল’ সিনেমার সংস্করণের সেই গানকে নেপথ্যে রেখে নায়িকার এ নাচে বিমোহিত নেটিজেনরা।
ডিসেম্বরে গানটি মুক্তি পাওয়ার পরপরই ইউটিউব, স্পটিফাইসহ সব প্ল্যাটফরমে গানটি বেশ জনপ্রিয় হয়। ইরানে চলচ্চিত্র উৎসবে অংশ নেওয়ার পর কোনো এক মুহূর্তে ভিডিওটি ধারণ করা হয়েছে। জয়ার অভিনীত ‘ফেরেশতে’ সিনেমা দিয়ে শুরু হয়েছিল উৎসব। সেখানে সিনেমাটি নিয়ে সংবাদ সম্মেলনেও অংশ নেন জয়া।
তখন নিজের ব্যক্তিগত সামাজিক যোগাযোগমাধ্যমের ওয়ালে একাধিক ছবিও পোস্ট করেন তিনি। উল্লেখ্য, ‘জামাল কুদু’ গানটি ইরানের একটি প্রাচীন লোকসংগীত। সেখানকার বিয়ের অনুষ্ঠানে বেশ জনপ্রিয় এটি। অ্যানিমেল সিনেমায় গানটি সম্পূর্ণ নতুনভাবে ও ভিন্ন আঙ্গিকে দর্শকদের সামনে আনা হয়।

এখানে বিজ্ঞাপন দিন

spot_img