গুঞ্জনের জবাব দিলেন নিপুণ

spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...

বিনোদন প্রতিবেদক
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৯ এপ্রিল। ইতোমধ্যে শুরু হয়েছে শিল্পীদের মধ্যে প্যানেল গোছানের তোড়জোড়। এবারের নির্বাচনে এখন পর্যন্ত দুটি প্যানেল অংশগ্রহণ নিয়ে হচ্ছে চর্চা। এর একটি হচ্ছে মিশা সওদাগর-ডিপজল পরিষদ।
অন্য প্যানেলে থাকছেন নিপুণ। তার সঙ্গে কে থাকছেন তা নিয়ে এখনো রয়েছে ধোঁয়াশা। তবে গুঞ্জন রয়েছে এবারের নির্বাচনে সভাপতি পদে লড়বেন নিপুণ। তার সঙ্গে সাধারণ সম্পাদক পদে অনন্ত জলিল কিংবা মামনুন ইমন থাকতে পারেন।
যদিও এ গুঞ্জনকে সাফ উড়িয়ে দিয়েছেন নিপুণ। বলেছেন, ‘এটা পুরোপুরিই গুজব। আমি সভাপতি পদে নয়, সাধারণ সম্পাদকের পদেই নির্বাচন করব। আর আমার প্যানেলে সভাপতি কে থাকছে সেটা নিয়েও চমক রয়েছে।
এদিকে সাম্প্রতিক মেয়াদোত্তীর্ণ শিল্পী সমিতির কমিটিতে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন নিপুণ। আর সভাপতি হিসেবে ছিলেন ইলিয়াস কাঞ্চন। কিন্তু আগামী মেয়াদে সভাপতি পদে নির্বাচন করবেন না বলে জানিয়ে দিয়েছেন ইলিয়াস কাঞ্চন। ফলে সভাপতির পদের জন্য নতুন করে কাউকে খুঁজতে হচ্ছে নিপুণকে। এ পদের জন্য ইতোমধ্যে চিত্রনায়ক আলমগীর, মৌসুমী ও অনন্ত জলিলসহ বেশ কয়েকজন তারকার সঙ্গে যোগাযোগ করেছেন বলেও জানা গেছে।
তবে কে থাকছে সে বিষয়ে এখনো চূড়ান্ত কিছুই জানা যায়নি। অন্যদিকে মিশা ও ডিপজল উভয়ে তাদের প্যানেলের বিষয়ে চূড়ান্ত জানিয়েছেন। পাশাপাশি শিগগিরই ২১ জনের সদস্য নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসবে বলেও নিশ্চিত করেছেন। এদিকে এখন চলছে মনোনয়ন বিক্রি। চলবে ৩০ মার্চ পর্যন্ত। ২ এপ্রিল দাখিল। প্রাথমিক ভোটার তালিকা প্রকাশ ২৪ মার্চ, চূড়ান্ত ভোটার তালিকা ২৮ মার্চ।

এখানে বিজ্ঞাপন দিন

spot_img