গোপনে দেশ ছাড়লেন শাবনূর

spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...

বিনোদন প্রতিবেদক
হঠাৎ করেই গোপনে দেশ ছাড়লেন অভিনেত্রী শাবনূর। কয়েকটি সিনেমায় অভিনয় করার জন্যই দীর্ঘ প্রায় ৪ বছরের মাথায় অস্ট্রেলিয়া থেকে ঢাকায় ফিরেছিলেন। ঘটা করে জন্মদিন এবং ‘রঙ্গনা’ নামে একটি ছবির জমকালো মহরতও সারলেন। এ ছবি দিয়েই আবার অভিনয়ে কামব্যাক করার ঘোষণাও দিলেন এবং জানালেন ছবিটিতে অভিনয় করতেই তিনি ঢাকায় এসেছেন এবং মার্চ মাস থেকে এ ছবির শুটিংয়ে অংশ নেবেন তিনি।
তার কথায় ভক্তরাও বেশ খুশি হয়েছিলেন। এমনকি চলচ্চিত্র নির্মাতারাও তাকে নিয়ে কাজ করার জন্য আশায় বুক বেঁধেছিলেন। কারণ শাবনূর জানিয়েছিলেন এখন থেকে তিনি আবার অভিনয়ে নিয়মিত হবেন। এবার ঢাকায় এসে ফিল্মপাড়ায় বেশ সরবও হয়েছিলেন।চলচ্চিত্র সংশ্লিষ্ট অনুষ্ঠান এবং পিকনিকেও অংশ নিয়েছিলেন। কিন্তু এতকিছুর পরেও সংবাদমাধ্যম বা চলচ্চিত্রজগতের কাউকে কিছু না বলেই ১১ ফেব্রুয়ারি গোপনে তিনি অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে ঢাকা ছাড়েন। একটি সূত্র থেকে এমন খবর পাওয়ার পর শাবনূরের খুব কাছের একজন মানুষ তার মেকআপম্যান সেলিমের সঙ্গে শুক্রবার যোগাযোগ করা হলে তিনি এ খবরের সত্যতা স্বীকার করে বলেন, ‘হ্যাঁ আপা জরুরি কাজে হঠাৎ অস্ট্রেলিয়া চলে গেছেন, কখন ফিরবেন বা অন্য কিছু আমি জানি না। ’ সেলিম এর বাইরে আর কোনো তথ্য দিতে রাজি হননি।
শাবনূরের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। উল্লেখ্য, ২০১৩ সালে অস্ট্রেলিয়ায় সন্তান জন্ম দেওয়ার পর শাবনূর তেমনভাবে আর দেশে ফেরেননি। এর অনেক আগেই তিনি অস্ট্রেলিয়ার নাগরিকত্ব পান। এরপর মাঝেমধ্যে দেশে এলেও দ্রুত আবার বিদেশে ফিরে যান। গত বছরের আগে সর্বশেষ ২০১৯ সালের ডিসেম্বরে দেশে এসেছিলেন তিনি।
২০২০ সালের জানুয়ারিতে আবার অস্ট্রেলিয়া ফিরে যান। যাওয়ার আগে বলে গিয়েছিলেন ওই বছরের মার্চে ফিরে তিনি জাজ মাল্টিমিডিয়ার দুটি ছবিতে অভিনয় করবেন। কিন্তু মার্চে বিশ্বব্যাপী ভয়াবহ করোনা মহামারি দেখা দিলে তিনি আর দেশে ফিরতে পারেননি। এরপর করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়ে এলেও তিনি আর দেশে ফেরেননি। এ ব্যাপারে তার সঙ্গে মুঠোফোনে বেশ কয়েকবার যোগাযোগ করা হলে তিনি জানান, এখন তিনি আর অভিনয়ে ফিরতে চান না। কারণ একমাত্র পুত্র আইজেন এখন তার সব, তাকে আগে প্রতিষ্ঠিত মানুষ হিসেবে গড়ে তুলতে চান তিনি।

এখানে বিজ্ঞাপন দিন

spot_img