আম্বানি পরিবার থেকে যেসব উপহার পেয়েছেন তারকারা

spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...

বিনোদন ডেস্ক
মাইক্রোসফ্টের মালিক বিল গেটস থেকে শুরু করে ফেসবুকের নির্মাতা মার্ক জুকারবার্গ–আম্বানী পরিবারের ছোট ছেলে অনন্ত আম্বানী এবং রাধিকা মার্চেন্টের প্রাক বিয়ের অনুষ্ঠানে এসেছিলেন গোটা বিশ্বের বিখ্যাত এবং ধনী মানুষেরা। বিয়ের সঙ্গীত অনুষ্ঠানে এসে গান গেয়ে গিয়েছিলেন আমেরিকান পপ গায়িকা রিহানা। সেই বিয়ের অনুষ্ঠানে গান গেয়েছেন ভারতীয় সঙ্গীত তারকা অরিজিৎ সিং, শ্রেয়া ঘোষাল। ডুয়েট গেয়েছেন তারা। আমির খান থেকে শুরু করে শাহরুখ খান, সালমান খান, অক্ষয় কুমাররা পারফর্ম করেছেন নিজ-নিজ ছবির গানের সঙ্গে। আম্বানিদের এই বিয়ের অনুষ্ঠানে তিন খানসহ দেশি-বিদেশি তারকাদের পারফর্ম করতে দেখা গেছে। এজন্য অবশ্য বেশ মোটা অংকের টাকাও গুণতে হয়েছে রিলায়েন্স কর্ণধার মুকেশ আম্বানিকে।
এসব অনুষ্ঠানের পারফরম্যান্সের পারিশ্রমিক ছাড়াও তারকাদের আরো বাড়তি উপহারও দিয়ে থাকে আম্বানি পরিবার।
এর আগেও বিভিন্ন সময় বিভিন্ন অঙ্গনের তারকাদের বহুমূল্যবান অলঙ্কার, ঘড়ি, গাড়িসহ নানা উপহার দিয়েছে আম্বানি পরিবার। এছাড়া তারকা সন্তানদেরও বিভিন্ন সময় উপহার দিয়েছে অত্যন্ত বিখ্যাত ও ধনাঢ্য এই পরিবার। এমনকি বলিউড কিংবদন্তি অমিতাভ বচ্চনের দুঃসময়ে তার পাশে দাঁড়াতে চেয়েছিল পরিবারটি। ২০১৮ সালে ভারতের গোয়াতে আকাশ আম্বানি ও শ্লোকা মেহতার বাগদান সম্পন্ন হয়। সেখানে অন্যান্য তারকাদের মতো উপস্থিত ছিলেন কিং খান শাহরুখও। এই অনুষ্ঠানে প্রবেশের আগে কিং খানের আঙুলে কোনো আংটি দেখা যায়নি তবে বের হবার সময় সর্বকনিষ্ঠ আঙুলে দেখা মিলে বড় এক হীরার আঙটির। গণমাধ্যমে এসআরকে’র এই আংটি নিয়ে বেশ আলোচনা হয়। ভারতের বিভিন্ন গণমাধ্যমের মতে, আম্বানি পরিবারের এক পারিবারিক বন্ধু শাহরুখ খানকে উপহার দিয়েছিল এই আংটি।
কিং খানের সঙ্গে ভালোই সম্পর্ক আম্বানি পরিবারের। নিজের ৫৮ তম জন্মদিনে আমন্ত্রণ জানিয়েছিলেন আম্বানি পরিবারের সদস্যদের। সেই জন্মদিনে নিতা আম্বানি একটি স্বর্ণের টিসোট ঘড়ি উপহার দেন। ধারণা করা হয় ঘড়িটির মূল্য প্রায় ১০ কোটি রুপি। ২০২৩ সালের জুনের ২০ তারিখে টলিউড দম্পতি রাম চরণ ও উপাসনার সন্তানের জন্ম হয়। কন্যা সন্তানকে স্বাগত জানাতে আয়োজনের কোনো কমতি রাখেননি রাম-উপাসনা।
যেমন তাদের আয়োজন তেমন উপহারও পেয়েছেন তারকাদের থেকে। কন্যা সন্তানের নামকরণ অনুষ্ঠানে পাওয়া সেসব উপহারের মাঝে আম্বানি পরিবারের দেয়া উপহার সবার দৃষ্টিকাড়ে। কেননা, কন্যা সন্তানের জন্য তারা দেয় একটি স্বর্ণের দোলনা। বাণিজ্য ভিত্তিক ভারতীয় গণমাধ্যম বিজনেস টুডে’র মতো অন্যান্য গণমাধ্যমের তথ্যমতে, স্বর্ণের এই দোলনার মূল্য এক কোটি রুপি।
বেশ আগে রিলায়েন্স ফাউন্ডেশনের চার দশকপূর্তি উদযাপনের অনুষ্ঠানে অমিতাভ বচ্চন জানিয়েছিলেন, ১৯৯০ এর দশকে ‘বিগ বি’ অমিতাভ বচ্চন পুরোপুরি দেউলিয়া হয়ে যান, শূন্য হয়ে পড়ে তার ব্যক্তিগত ব্যাংক ব্যালেন্স। এমন সময় রিলায়েন্সের প্রতিষ্ঠাতা ধীরুবাই আম্বানি তার ছোট ছেলে অনীল আম্বানির মাধ্যমে বলিউড শেহেনশাহকে আর্থিক সহায়তা করার জন্য বলেন। ভারতীয় গণমাধ্যম ‘ডিএনএ’র প্রতিবেদনে সেই বক্তব্যের একটি অংশ উদ্ধৃতি করে, যেখানে ধীরুবাই আম্বানি বলেন, ‘ওর বাজে সময় যাচ্ছে। তাকে কিছু অর্থ দিয়ে সহায়তা করো। ‘
অমিতাভ বচ্চন আর্থিক সহায়তা নেননি তবে দুঃসময়ে এমন এগিয়ে আশার জন্য আম্বানি পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। বলিউডের অন্যান্য তারকাদেরও বিভিন্ন সময়ে উপহার দিয়েছেন আম্বানি পরিবার। এরমধ্যে দীপিকা পাড়ুকোনের জন্য হীরার আংটি ও প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর জন্য বিলাসবহুল হ্যান্ডব্যাগ উল্লেখযোগ্য। এছাড়া নিতা আম্বানির ‘ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ’ এর দল মুম্বাই ইন্ডিয়ানসের ক্রিকেটারদের তাদের পারফর্ম্যান্সের জন্য বিভিন্ন সময়ে উপহার দিয়েছেন। এরমধ্যে ক্যারিবীয় ক্রিকেটার কায়রোন পোলার্ডকে দিয়েছেন স্বর্ণের চেইন, নিকোলাস পুরাণ ও হারদিক পান্ডিয়াকে ঘড়ি।

এখানে বিজ্ঞাপন দিন

spot_img