পরীমণি এবার সোহমের সঙ্গী

spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...

বিনোদন প্রতিবেদক
বর্তমান সময়ের চিত্রনায়িকা পরীমণি এবার কলকাতার একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। ‘ফেলু বকশি’ শিরোনামের এই সিনেমায় তার বিপরীতে দেখা যাবে কলকাতার সোহম চক্রবর্তীকে। সিনেমাটি পরিচালনা করবেন দেবরাজ সিনহা।
আগামী ২৬ মার্চ থেকে কলকাতার বিভিন্ন লোকেশনে থ্রিলার গল্পের এই সিনেমার শুটিং শুরু হবে। পরীমণি এর আগে ঢাকা-কলকাতা যৌথ প্রযোজনার সিনেমায় অভিনয় করেছেন। এবার পুরোপুরি কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠানের প্রযোজনায় অভিনয় করতে যাচ্ছেন তিনি।
এ প্রসঙ্গে পরী বলেন, “ফেলু বকশি’ নামে কলকাতার একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। চলতি মাসেই শুটিং শুরু হচ্ছে। এটি হতে যাচ্ছে আমার প্রথম কলকাতার সিনেমা।
পরীমণি বলেন, ‘কলকাতার সিনেমার কাজের প্রতি আগে থেকেই আমার লোভ ছিল। আমার মনে হয়েছে, তাদের কাজগুলো অনেক গোছানো হয়। শুটিংয়ের আগে-পরে কাজের দারুণ জার্নিও হয়। ফলে কাজটি সুন্দরভাবে শেষ হয়ে মুক্তি পায়। যা হোক, গত বছর ওখানে পুরস্কার গ্রহণকালে আমি বলেছিলাম, কলকাতায় আমি কাজ করতে চাই, এরপর থেকেই আমার হাতে চিত্রনাট্য আসা শুরু হয়। মনে হয়েছে, এটি দিয়ে শুরু করা যায়।’
পরীমণি জানান, আগামী সপ্তাহে কলকাতা যাচ্ছেন তিনি। শুটিংয়ের আগে পাঁচ দিনের গ্রুমিং ক্লাসে অংশ নেবেন। এর ফাঁকে কলকাতায় একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংও করবেন তিনি।

এখানে বিজ্ঞাপন দিন

spot_img