শুটিংয়ে গুরুতর আহত ইমন

spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...

বিনোদন প্রতিবেদক
মুক্তিযুদ্ধের গুরুত্বপূর্ণ অধ্যায় ‘অপারেশন জ্যাকপট’ সিনেমার শুটিংয়ে গুরুতর আহত হয়েছেন চিত্রনায়ক ইমন। বর্তমানে সুন্দরবনে সিনেমাটির দৃশ্যধারণের কাজ চলছে। সেখানেই দুর্ঘটনার কবলে পড়েন এই নায়ক।
‘অপারেশন জ্যাকপট’ সিনেমায় আরেক অভিনেতা জয় চৌধুরী এখন সুন্দরবনে শুটিং করছেন। সেখান থেকে তিনি বলেন, ‘সকালে একটি শট ছিল, যেখানে জাহাজ থেকে লাফ দিতে হয় ইমন ভাইকে। সেই শট দিতে গিয়েই জাহাজের নোঙরে পা লেগে বেশ জখম হয়েছেন। প্রাথমিকভাবে আমরা যা যা করার করেছি। তবে পায়ের অবস্থা বেশ একটা ভালো নয়।’
১৯৭১ সালে নৌ-সেক্টর কর্তৃক পরিচালিত গেরিলা অভিযানের বীরত্বের গল্প এবার উঠে আসছে সিনেমার পর্দায়। ‘অপারেশন জ্যাকপট’ নামেই নির্মিত হচ্ছে সিনেমাটি। এর অর্থায়ন করছে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়। সিনেমাটির বাজেট ধরা হয়েছে ২১ কোটি টাকা। সিনেমাটির নির্মাণের দায়িত্ব পেয়েছেন কলকাতার নির্মাতা রাজীব বিশ্বাস ও বাংলাদেশের দেলোয়ার জাহান ঝন্টু।
‘অপারেশন জ্যাকপট’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন অনন্ত জলিল, ইমন, নিরব, রোশান, শিপন, সাঞ্জু, জয় চৌধুরী, অমিত হাসান, পল্লব, ইশতিয়াক আহমেদ রুমেল, নিপুণ, নাদের চৌধুরী, শহীদুল আলম সাচ্চু, ড্যানি সিডাক, ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াৎ, ওমর সানী, মিশা সওদাগর।

এখানে বিজ্ঞাপন দিন

spot_img