ঈদের টেলিফিল্ম ‘ফাঁকি’

spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...

বিনোদন প্রতিবেদক
দীর্ঘদিন ধরে গান লিখেন রিপন মাহমুদ। বেশ কিছু প্রশংসিত ও জনপ্রিয় গানও রয়েছে তার। তারই ধারাবাহিকতায় প্রথমবারের মতো লিখলেন টেলিফিল্ম ‘ফাঁকি’। টেলিফিল্মটির গল্প ভাবনা ও পরিচালনা করেছেন রাশেদ শামীম স্যাম।
এতে অভিনয় করেছেন শ্যামল মাওলা, রুকাইয়া জাহান চমক, টিপু সুলতান, জয়রাজ, সানজিদা মিলা, সাদমান সামীরসহ অনেকে। পারিবারিক ভুল বোঝাবুঝি আর সংকটের ওপর লেখা এই গল্পটিতে যেন বাস্তবতার চিত্রই ফুটে উঠেছে। এ প্রসঙ্গে রিপন মাহমুদ বললেন, গান লেখার পাশাপাশি নাটক ও টেলিফিল্ম লেখার ইচ্ছাটা দীর্ঘদিনের। কিন্তু তার জন্য যথেষ্ট সময় দরকার।তাই সময় নিয়েই শুরু করেছি। তবে আমি খুবই ভাগ্যবান যে, আমার লেখা প্রথম টেলিফিল্মটি চ্যানেল আইয়ের মতো বড় একটি চ্যানেলে প্রচার হবে।
এর জন্য ধন্যবাদ জানাতে চাই পরিচালক রাশেদ শামীম স্যাম ও চ্যানেল আইকে। আশা করি, আমার গানের মতোই টেলিফিল্মটিও সাদরে গ্রহণ করবে দর্শকরা।
পরিচালক বলেন, টেলিফিল্মটিতে একটি পরিবারের নানা ধরনের ভুল বোঝাবুঝি ও সমাধানের বিষয় তুলে ধরা হয়েছে। দর্শকরা গল্পটিতে বাস্তবতার ছাপ খুঁজে পাবেন। সম্প্রতি উত্তরার বিভিন্ন লোকেশনে টেলিফিল্মটির শুটিং শেষ হয়েছে। আসছে ঈদে চ্যানেল আইয়ের ঈদ আয়োজনে প্রচার হবে টেলিফিল্মটি।

 

 

 

এখানে বিজ্ঞাপন দিন

spot_img