অবস্থান কর্মসূচি পালন, একুশে টেলিভিশনের বিরুদ্ধে টেলিপ্যাব এর কঠোর কর্মসূচি আসছে

spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...


বিনোদন প্রতিবেদক
টেলিভিশন এন্ড প্রোগ্রাম প্রডিউসারস এসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপ্যাব) এর বিভিন্ন সদস্যদের (প্রযোজক) একুশে টিভির কাছে দীর্ঘদিন যাবত কোটি কোটি টাকা বকেয়া পাওনা আদায়ে অবস্থান কর্মসূচি পালন করেছে।রোববার দুপুরে কাওরান বাজারস্থ একুশে টিভির সামনে টেলিপ্যাব এর আয়োজনে FTPO এবং টেলিভিশন মিডিয়ার অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ সহ অবস্থান কর্মসূচি পালন করা হয়। পাওনাদার প্রযোজকরা বিভিন্ন ধরনের ব্যানার, প্লে-কার্ড, ফেস্টুন নিয়ে একুশে টিভির সামনে দাড়িয়ে তারা তাদের প্রতিবাদ জানান। অনেক সদস্য ১২ বছর আগের বকেয়া একুশে টিভি এখনো পরিশোধ করেনি। ভুক্তভোগী কিছু পাওনাদার অর্থ সংকটের কারনে মিডিয়ার ব্যবসা বন্ধ করতে বাধ্য হয়েছেন।
অবস্থান কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন, ফেডারেশন অব টেলিভিশন প্রফেশনালস অরগানাইজেশন (এফটিপিও) এর সভাপতি মামুনুর রশীদ, এফটিপিও এর সাধারণ সম্পাদক নির্মাতা সালাউদ্দিন লাভলু এবং এফটিপিও এর যুগ্ম সাধারন সম্পাদক ও অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম।
বক্তারা বক্তব্যে বলেন, প্রযোজকরা অনুষ্ঠান নির্মাণ করে টাকা ফেরত না পেলে পরবর্তীতে তারা আরেকটি মান সম্মত অনুষ্ঠান নির্মাণ করতে পারেন না। যার কারনে আজ অনেক মানহীন অনুষ্ঠান নির্মাণ হচ্ছে এবং ভালো প্রযোজকরা তাদের মিডিয়া ব্যবসা গুটিয়ে নিচ্ছেন। সুতরাং টেলিভিশন নাটকের মান ঠিক রাখা এবং প্রযোজকদের বাঁচিয়ে রাখার স্বার্থে ঈদের আগেই প্রযোজকদের বকেয়া পরিশোধের আহবান জানান তারা এবং ভবিষ্যতে এ বিষয়ে টেলিপ্যাব এর যে কোন কঠোর কর্মসূচিতে মিডিয়ার সকল সেক্টরের সবাইকে নিয়ে একযোগে সর্বাত্মক আন্দোলনের কঠোর হুঁশিয়ারি দেন।
টেলিপ্যাব এর সাধারণ সম্পাদক সাজু মুনতাসির এর সঞ্চালনায় সমাপনী বক্তব্যে টেলিপ্যাব সভাপতি মনোয়ার পাঠান আসন্ন ঈদ ঊল ফিতরের পূর্বে প্রযোজকদের বকেয়া পাওনা পরিশোধের কার্যকর ব্যবস্থা গ্রহনের আহবান জানান এবং ঘোষণা করেন যে, অন্যথায় ঈদের পর বৃহৎ আকারে FTPO, মিডিয়ার অন্যান্য সংগঠন এবং শিল্পী কলাকুশলীদের নিয়ে একুশে টেলিভিশন বয়কট ও অনশন ধর্মঘটসহ বৃহত্তর কর্মসূচী ঘোষণা করা হবে।

এখানে বিজ্ঞাপন দিন

spot_img