মেক্সিকোয় যাচ্ছে আট ছবি

spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...

বিনোদন প্রতিবেদক
লাতিন আমেরিকার দেশ মেক্সিকোয় হতে যাচ্ছে সান্তা লুসিয়া ফেস্টিভ্যাল। বাংলাদেশ থেকেও সরকারিভাবে অংশ নেবে কয়েকটি চলচ্চিত্র। লাতিন আমেরিকার দেশ মেক্সিকোয় হতে যাচ্ছে সান্তা লুসিয়া ফেস্টিভ্যাল। ২২-২৭ সেপ্টেম্বর এটি অনুষ্ঠিত হবে।
সেখানে প্রদর্শিত হবে বিশ্বের নানা দেশের চলচ্চিত্র। বাংলাদেশ থেকেও সরকারিভাবে অংশ নেবে কয়েকটি চলচ্চিত্র। বাংলাদেশ ফিল্ম সেন্সর বোর্ড সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। জানা গেছে, ফুটবলের জন্য বিখ্যাত মেক্সিকোয় আয়োজিত হতে চলা সান্তা লুসিয়া ফেস্টিভ্যালে দেখানো হবে ‘মুজিব : একটি জাতির রূপকার’ সিনেমাটি।
আরও থাকবে সাতটি সিনেমা। সেগুলো হলো ‘নোনাজলের কাব্য’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘রিকশাগার্ল’, ‘দেশান্তর’, ‘আম কাঁঠালের ছুটি’, ‘শ্যামা কাব্য’ ও ‘গুণিন’। এ আটটি ছবি বাছাই করেছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়। এরই মধ্যে ২৭ মার্চ প্রতিটি চলচ্চিত্রের প্রযোজক ও পরিচালককে চিঠি দিয়ে অবহিত করা হয়েছে।
এগুলো জমা দিতে হবে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের চলচ্চিত্র-২ শাখার উপসচিব মো. সাইফুল ইসলামের কাছে। অথবা সরাসরি বাংলাদেশ ফিল্ম সেন্সর বোর্ড কার্যালয়ে পাঠানোর জন্য অনুরোধ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করে অ্যাডভেঞ্চার অব সুন্দরবনের পরিচালক আবু রায়হান জুয়েল বলেন, ‘তথ্য মন্ত্রণালয়ের চিঠি পেয়েছি। নির্দেশনা অনুযায়ী প্রস্তুতি নিচ্ছি। এটা আনন্দের একটা খবর।অংশগ্রহণ দারুণভাবে প্রেরণা জোগাবে।

এখানে বিজ্ঞাপন দিন

spot_img