১৮ বছর পর এক ফ্রেমে

spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...

বিনোদন প্রতিবেদক
২০০৬ সালে আজমেরী হক বাঁধন ও জাকিয়া বারী মম ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার মঞ্চে ছিলেন। প্রতিযোগিতা শেষে মম হয়েছিলেন চ্যাম্পিয়ন এবং বাঁধন রানার আপ। তারপর দুজনেই অভিনয় করেছেন দেশ-বিদেশের নানা চলচ্চিত্র ও নাটকে। কিন্তু দুজনের গতিপথ ছিল আলাদা।
তবে ১৮ বছর পর একসঙ্গে এক ফ্রেমে ধরা দিলেন এই দুই সুন্দরী। এক ফ্রেমে তুলে নিয়ে আসার ঘটনা ঘটিয়েছেন পরিচালক রেজওয়ান শাহরিয়ার সুমিত। ‘নোনা জলের কাব্য’র পর তিনি ‘মাস্টার’ নামে একটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে আসছেন। দেড় মাস ধরে এটি নির্মাণ হয়।
বাঁধন জানালেন, ‘তিনি ও মম কেউই ছবিটির প্রধান চরিত্র নন। প্রধান চরিত্র আরেক ‘মাস্টার’ অভিনেতা নাসির উদ্দিন খান। তবে তাদের চরিত্রটি গুরুত্বপূর্ণ। এ কারণেই কাজটার প্রতি আগ্রহ তৈরি হয়েছে।
আর আমি এখানে উপজেলা নির্বাহী কর্মকর্তার একটা চরিত্র করেছি। একটা ভালো কাজের সঙ্গে যুক্ত হয়েছি। পরিচালক থেকে পুরো টিম দারুণ।   এত গোছানো টিমের সঙ্গে কাজ করতে পারাও আনন্দের। ’ আপাতত মমর চরিত্র নিয়ে তেমন কিছু জানা যায়নি।
উল্লেখ্য, সিনেমাটিতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন শরীফ সিরাজ, তাসনুভা তামান্না, আমিনুর রহমান মুকুল, মাহমুদ আলম, ফজলুর রহমান বাবুসহ অনেকেই।

 

 

 

 

 

 

 

এখানে বিজ্ঞাপন দিন

spot_img