“ফিমেল ৪” নিয়ে অমি ফিরছেন বঙ্গ-তে!

spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...

বিনোদন প্রতিবেদক
জনপ্রিয় ড্রামা সিরিজ ফিমেল নিয়ে আবারও ফিরছেন পরিচালক কাজল আরেফিন অমি। শহরের ব্যাটারি গলির গল্প নিয়ে এই সিরিজের ৩টি কিস্তির পর এবার আসছে ‘ফিমেল ৪’। সম্প্রতি দেশের সর্ববৃহৎ ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ-এর সাথে এটি নিয়ে একটি চুক্তি স্বাক্ষর করেছেন নির্মাতা অমি।
তিনি বলেন, “ব্যাচেলর পয়েন্ট, হোটেল রিল্যাক্সের পাশাপশি ‘ফিমেল’ ড্রামা সিরিজটা করতে পারাটাও দারুণ অনুপ্রেরণার।
এর চরিত্রগুলোও ড্যান্স শাহ আলম, বডি সোহেল, লাবু কমিশনারসহ প্রত্যেকেই আলাদাভাবে দর্শকদের কাছে পরিচিত। দর্শকরা চায় নতুন কিস্তি দেখতে। তাদের অনুপ্রেরণায় আমি সাহস পেয়েছি। তাই আরও বড় পরিসরে ‘ফিমেল ৪’ তৈরি করব বলেই বঙ্গ-এর সাথে চুক্তিবদ্ধ হয়েছি।
সম্প্রতি বঙ্গ-এর অফিসে এই নাটক নির্মাণের চুক্তি স্বাক্ষরিত হয়।
‘ফিমেল’ নাটকের আগের তিন কিস্তি বানিয়ে দারুণ সাড়া ফেলেছেন পরিচালক কাজল আরেফিন অমি। সবকয়টি কিস্তিই ইউটিউবে দর্শকের মাতিয়েছে। এই প্রসঙ্গে ‘ফিমেল ৪’ প্রযোজক ও বঙ্গ-এর চিফ কন্টেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জু বলেন, “অমি ও তার টিমের সঙ্গে আমাদের পূর্বের কাজের অভিজ্ঞতা খুবই ভালো।
তাছাড়া ফিমেল খুব জনপ্রিয় একটা ফ্রাঞ্চাইজি। ফিমেলের কিস্তিগুলো দারুণ উপভোগ করেন দর্শক। গত বছর ‘ফিমেল ৩’ এসেছিলো আমাদের চ্যানেল থেকে। রিলিজের পরপরই সেটি বেশ দারুণ সাড়া পায়। তাই জনপ্রিয় এই নাটকটিকে আমরাও চাই আরো বড় পরিসরে আনতে।
সেই উদ্দেশ্যেই আজকের এই চুক্তিস্বাক্ষর। আশা করছি এই নতুন কিস্তিটিও দর্শকদের সমানভাবে ভালো লাগবে। “
‘ফিমেল ৪’ এর শুটিং শুরু হবে আসন্ন ঈদুল ফিতরের পরে। মুক্তির কথা রয়েছে ঈদুল আযহায়। এতে অভিনয় করবেন আগের অভিনয় শিল্পীরা। পরিচালক জানান, “শহরের কোনো না কোনো মহল্লার গল্পের সঙ্গে মিলে যায় ‘ফিমেল’-এর গল্প। যে গল্পের মধ্যে দর্শকেরা অনেক আনন্দ পান, মজা পান। তা ছাড়া চরিত্রগুলোতে যারা অভিনয় করেন, তাদের অভিনয়গুণেও মুগ্ধ হন দর্শকেরা। এবার হয়তো দু’একজন আর্টিস্ট পরিবর্তন হতে পারে গল্পের প্রয়োজনে। তবে দর্শক এবারও উপভোগ করবেন এটা আমি বিশ্বাস করি। ”
উল্লেখ্য, এর আগে অমির প্রথম ওয়েব সিরিজ ‘হোটেল রিলাক্স’, ওয়েব ফিল্ম ‘অসময়’ ও শর্টফিল্ম ‘দুঃখিত’ এসেছিলো বঙ্গ থেকে। যার মধ্যে হোটেল রিল্যাক্স ও অসময় ওটিটির সকল রেকর্ড ভেঙে ফেলে। তাই এই নির্মাতার ‘ফিমেল ৪’ প্রিমিয়াম কনটেন্ট হিসেবে ওটিটির জন্য নির্মাণ করা হচ্ছে।

এখানে বিজ্ঞাপন দিন

spot_img