গল্প পাচ্ছেন না ববিতা

spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...

বিনোদন প্রতিবেদক
মনের মতো গল্প পাচ্ছেন না বলে অভিনয়ে ফিরতে পারছেন না অভিনেত্রী ববিতা। এমন কষ্টের কথা তিনি নিজেই জানিয়েছেন। ২০০০ সালের পর থেকে বাংলাদেশের চলচ্চিত্রে অশ্লীলতা ভয়াবহ রূপ ধারণ করেছিল। সেই অন্ধকার যুগ থেকে বেরিয়েও এসেছে।
নির্মিত হচ্ছে সুস্থ ধারার চলচ্চিত্র। তবে গল্পের আকাল চলছে। এমন দাবি করেছেন এ অভিনেত্রী। ববিতা বলেন, ‘খবর রাখা হয় না।
নতুন কোনো সিনেমাও সেভাবে দেখা হয় না। তবে দু-একটি দেখেছি। মনে হয়েছে গল্প ও নির্মাণে কিছুটা উন্নতি হয়েছে। দীর্ঘ তিন যুগের ক্যারিয়ারে কয়েক শ সিনেমায় দেখা গেছে তাঁকে।
পরপর তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে রেকর্ডও গড়েছেন। সেই ববিতা কয়েক বছর ধরে অভিনয় থেকে অনেকটাই দূরে। বেশির ভাগ সময় থাকেন কানাডায় একমাত্র ছেলে অনীক মাহমুদের কাছে। সেখান থেকে সম্প্রতি দেশে ফিরেছেন নন্দিত এই অভিনেত্রী। জানিয়েছেন কোরবানির ঈদের পর আবার কানাডায় চলে যাবেন ছেলের কাছে।
মাঝে সিনেমা ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছিলেন ববিতা। কিছুদিন পর আবার ফেরার ইঙ্গিতও দিয়েছিলেন। বলেছিলেন, ভালো চরিত্র পেলে তিনি অভিনয় করবেন। কিন্তু এতদিনেও কি একটি ভালো চরিত্র তিনি পাননি? এ প্রসঙ্গে ববিতা বলেন, ‘অবশ্যই সিনেমা করব। এটাই আমার পেশা। আমি কখনো অভিনয়কে বিদায় বলতে পারি না। তবে এখন যেসব চরিত্রের জন্য আমাকে ডাকা হয়, সেগুলো করতে আমি অভ্যস্ত নই। ’ এ অভিনেত্রী বলেন, ‘মাঝে শাকিব খানের কী একটি সিনেমার জন্য আমার সঙ্গে যোগাযোগ করা হয়। শুটিং হওয়ার কথা ছিল আমেরিকা আর কানাডায়। কিন্তু আমি না বলে দিয়েছি। শুধু মায়ের চরিত্রে অভিনয় করতে আমি চাই না। কেউ যদি আমাকে কেন্দ্র করে গল্প তৈরি করে তাহলে অবশ্যই অভিনয় করব। ’

এখানে বিজ্ঞাপন দিন

spot_img