ভোটে জিতলে অভিনয়কে বিদায় জানাবেন কঙ্গনা

spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত এবারই প্রথমবার ভোটের ভোটের লড়াইয়ে নেমেছেন। হিমাচল প্রদেশের মাণ্ডি লোকসভা কেন্দ্র বিজেপি প্রার্থী হয়ে লড়ছেন এই তারকা। নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তিনি। ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন থেকে জানা যায়, সম্প্রতি তিনি বলেছেন নির্বাচনে জয় পেলে অভিনয় ছেড়ে দেবেন।

নির্বাচনে নাম ঘোষণার পর থেকেই গত দেড়মাস ধরে হিমাচল প্রদেশের বিভিন্ন জেলা ঘুরছেন কঙ্গনা। এতে প্রায় ৪৫০ কিলোমিটার পথ পাড়ি দিয়েছেন। ভোটে দাঁড়ানো যে খুব সহজ ব্যাপার নয়, সে কথা নিজেই স্বীকার করে নিলেন কঙ্গনা। বললেন, ভোটের থেকে সিনেমা অনেক সহজ কাজ। সিনেমা বানানো এই সংগ্রামের কাছে নেহাত বালখিল্য কাজ। এ কারণে ভোটে জিতলে অভিনয় ছেড়ে দেবেন, এমনটাই ঘোষণা দিয়েছেন তিনি।

ভারতীয় সংবাদ মাধ্যমের এক সাক্ষাৎকারে বলিউড ছাড়ার প্রসঙ্গে জানতে চাইলে  কঙ্গনা বলেন, হ্যাঁ অবশ্যই আমি বলিউড থেকে দূরে যাব। একাধিক চলচ্চিত্র নির্মাতা আমায় বলেছেন আমি একজন ভালো অভিনেত্রী। আমি যেন অভিনয় না ছাড়ি। আমি ভালো অভিনয় করি ঠিকই। তবে আমার মনে হয়েছে সিনেমা তৈরি করার জন্য ফিল্মি স্ট্রাগল ভোট প্রচারের কাছে তুচ্ছ। হাতে কিছু প্রজেক্ট রয়েছে। তাছাড়া কিছু দায়িত্বও রয়েছে। সেগুলি পূরণ করার পর ফিল্ম ইন্ডাস্ট্রি ছেড়ে দেব।

 

লোকসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হিসেবে গত ১৪ মে মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি। হিমাচল প্রদেশের মান্ডি লোকসভা কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন কঙ্গনা রানাওয়াত। তার অন্যতম প্রধান প্রতিদ্বন্দ্বী হবেন কংগ্রেসের বিক্রমাদিত্য সিং। সম্প্রতি হলফনামা জমা দিয়েছেন অভিনেত্রী। হলফনামা থেকে জানা গেছে তার সম্পত্তির পরিমাণ ৯১ কোটি রুপি।

এখানে বিজ্ঞাপন দিন

spot_img