বিরতির পর আবারও অভিনয়ে ফিরছেন রিচি

spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...

টিভি নাটকের এক সময়ের ব্যস্ত অভিনেত্রী রিচি সোলায়মান। বছরের পুরোটা সময়ই ব্যস্ত থাকতেন শুটিং নিয়ে। কিন্তু বিয়ের পর নিজেকে অনেকটা গুটিয়ে নেন।

স্বামী আমেরিকার নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টে চাকরি করেন। সেই সুবাদে তাকে বছরের কিছু সময় সেখানেই থাকতে হয়। অন্য সময় থাকেন দেশে। সঙ্গে থাকে দুই সন্তান। এদের সময় দিতে গিয়ে তিনি আর অভিনয়ে নিয়মিত হতে পারেননি। তবে একেবারে ছেড়েও যাননি।

প্রায়ই বলেছেন ভালো গল্প পেলে তিনি অভিনয় করবেন। এবার সেটা পেয়েছেন। কিছুদিনের মধ্যে তাকে নতুন একটি নাটকে অভিনয় করতে দেখা যাবে। বর্তমানে নাটকটির গল্পের কাজ চলছে বলে জানিয়েছেন রিচি। এটি নির্মাণ করবেন অমিতাভ আহমেদ রানা ও সুব্রত মিত্র।

এ প্রসঙ্গে রিচি সোলায়মান বলেন, দুই নির্মাতাই আমার কাছে এসেছিলেন। গল্প শুনিয়েছেন। আমার কাছে খুবই ভালো লেগেছে। জানিয়েছেন, গল্পটা মূলত আমাকে ভেবেই লেখা। যে কারণে আমিও সম্মতি দিয়েছি কাজটি করার। সবকিছু ম্যানেজ করে এতে অভিনয় করা যেতে পারে। আর আমি কিন্তু কখনোই বলিনি যে কাজ করব না। সবসময়ই বলে এসেছি, গল্প ভালো হলে অবশ্যই অভিনয় করব।

এদিকে আগামী ৬ অক্টোবর আমেরিকা যাবেন বলে জানিয়েছেন এ অভিনেত্রী। ফিরবেন নভেম্বরের প্রথম সপ্তাহে। ফিরেই ওটিটি প্লাটফরমের জন্য একটি কাজ করবেন

এখানে বিজ্ঞাপন দিন

spot_img