ইকবালের ডেডবডি ছবির নায়িকা কলকাতার অ্যানী

spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...

বাংলাদেশের মানুষ তাড়াতাড়ি আপন করে নেয়। বাংলাদেশের সাথে আমার আত্বীয়তার রিলেশন রয়েছে। এখানকার খাবারও আমার প্রিয়৷ আমি ঝাল পছন্দ করি। স্পাইসি খাবার আমার ভালো লাগে। আমি বাংলাদেশের ছবিতে অভিনয় করতে যাচ্ছি। এতে আমি খুবই খুশি। এমনভাবেই তার অভিব্যক্তি প্রকাশ করলেন কলকাতার মডেল ও অভিনেত্রী অন্বেষা রায়। তবে তিনি এ্যানী নামে পরিচিত। ২০১৭ সাল থেকে তিনি কলকাতার টেলিভিশন ও বিভিন্ন পণ্যের ফটোশুটে মডেল হিসেবে কাজ করছেন।

অন্বেষা রায় বাংলাদেশের নতুন চলচ্চিত্র ‘ডেডবডি’তে নায়িকা চরিত্রে অভিনয় করছেন৷ ৮ অক্টোবর (রোববার) দুপুরে কলকাতা থেকে ঢাকায় আসেন। সন্ধ্যায় এফডিসিতে আনুষ্ঠানিক ভাবে ছবির মহরত অনুষ্ঠিত হয়। এতে তিনি উপস্থিত হন।

আলাপকালে অন্বেষা রায় বলেন, আমি খুবই হ্যাপী।বাংলাদেশের ছবিতে অভিনয় করতে যাচ্ছি। আমি এনজয় করছি। কারণ আমার পূর্বপুরুষদের বাড়ি বাংলাদেশের যশোরে। এই দেশের সাথে আমার কানেকশন রয়েছে। অন্বেষা বলেন, বাংলাদেশ সম্পর্কে আমি আমার দাদা ও নানাবাড়িতে অনেক গল্প শুনেছি। আজ আমি এদেশের ছবিতে অভিনয় করব তা আমাকে অনেক আনন্দ দিচ্ছে।

এক প্রশ্নের জবাবে অন্বেষা রায় বলেন, বাংলাদেশের ছবিতে অভিনয় করব তা নিয়ে অনেক বছর ধরেই কথা হচ্ছিল। ছবির পরিচালক মোঃ ইকবাল ভাইয়ের সাথে কথা চলছিলো। তার সাথে আমার কলকাতার এক প্রোডাকশন হাউজে পরিচয় হয়৷ ওখান থেকে আলাপ শুরু। আজ তার পরিচালিত নতুন ছবিতে নায়িকা চরিত্রে অভিনয় করছি।

অন্বেষা রায় বলেন, সবে তো শুরু। আমার বাংলাদেশের ছবিতে অনেক কাজ করার ইচ্ছে রয়েছে। ‘ডেডবডি’ ছবিতে আগে কাজ করে নিই। ছবিটি মুক্তি পেলে বাংলাদেশের অডিয়েন্স কীভাবে আমাকে গ্রহণ করছে তার ওপর সব নির্ভর করে। কলকাতা ও ঢাকায় আমি সমানতালেই কাজ করতে চাই।

আরেক প্রশ্নের জবাবে অন্বেষা রায় বলেন, প্রিয়তমার নায়িকা ইধিকার সাথে আমার জানাশোনা রয়েছে। কারণ বেশ আগে আমি ইধিকার সাথে একটি সিরিয়ালে অভিনয় করছি। তবে ঋতুপর্ণাদির সাথে আমার জানাশোনা নেই। কথা হয়নি।

তিনি বলেন, ‘ডেডবডি’ আমার প্রথম কাজ। দুই বাংলা, দুই জায়গায়ই আমার কাজ করার ইচ্ছে রয়েছে। আগামীই বলে দিবে সব। তিনি জানান, আগেও বাংলাদেশে এসেছিলাম। এদেশের মানুষেরা তাড়াতাড়ি আপন করে নেন। তাদের আতিথেয়তা কোন জুড়ি নেই।

এদিকে, পরিচালক মো ইকবাল জানান, ১০ অক্টোবর (মঙ্গলবার) থেকে ১০ দিন টানা শুটিং চলবে। বান্দরবনের বিভিন্ন লোকেশনে ছবির শুটিং চলবে। ‘ডেডবডি’ ছবিতে অন্বেষা রায়ের নায়ক হচ্ছেন রোশান। একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন টিভির জনপ্রিয় অভিনেতা শ্যামল মাওলা।

এখানে বিজ্ঞাপন দিন

spot_img