মুক্তি পেয়েছে আদর-প্রকৃতির ‘যন্ত্রণা’

spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...

 

শোবিজ প্রতিবেদক: দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে আদর আজাদ অভিনীত ভালোবাসা ও অ্যাকশননির্ভর গল্পের সিনেমা ‘যন্ত্রণা’। আজ শুক্রবার দেশজুড়ে ২৪টি প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পেয়েছে। আব্দুল্লাহ জহির বাবুর গল্পে সিনেমাটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা আরিফুর জামান আরিফ। ছবিতে প্রথমবারের মতো আদরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়িকা মানসী প্রকৃতি।

‘যন্ত্রণা’ সিনেমা নিয়ে আদর আজাদ বলেন, ‘এই সিনেমার গল্পে নতুনত্ব আছে। বর্তমান সময়কে মাথায় রেখেই সাজানো হয়েছে সব। সিনেমাটির মাধ্যমে মানসী ও আমি প্রথমবার একসঙ্গে কাজ করেছি। আমাদের আশা, সিনেমাটি দেখলে দর্শকদের ভালো লাগবে।’

এর আগে, আদর আজাদের চারটি সিনেমা মুক্তি পেয়েছে। এরমধ্যে দু’টিতে বুবলী (তালাশ, লোকাল) ও দু’টিতে মাহিয়া মাহির (লাইভ, যাও পাখি বলো তারে) বিপরীতে দেখা গেছে তাকে। এবার মানসী প্রকৃতির সঙ্গে জুটি বেঁধেছেন তিনি।

 

এদিকে, মানসী প্রকৃতির তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। ‘যন্ত্রণা’ তার চতুর্থ ছবি। এতে তার চরিত্রের নাম পুষ্প। তিনি বলেন, ‘সিনেমাটির গল্প ও আমার চরিত্রটি দারুণ। গল্পে অনেক বাঁক রয়েছে। বাণিজ্যিক সিনেমায় অ্যাকশন চরিত্রে এবারই প্রথম অভিনয় করেছি। চরিত্রটি অনেক চ্যালেঞ্জিং। নিজের সেরাটা দিয়ে অ্যাকশন লেডির রুদ্রমূর্তি যথাযথভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।’

আদর ও মানসী ছাড়া আরও অভিনয় করেছেন সায়মা স্মৃতি, শতাব্দী ওয়াদুদ, ডন, মাহমুদুল ইসলাম মিঠু, আশরাফ কবির, গাঙ্গুয়া, সোহেল রশিদ,পারভেজ সুমন, শেখ স্বপ্না, পারভিন আক্তার, তনামি হক প্রমুখ। পনির আহমদের চিত্রগ্রহণে এটি সম্পাদনা করেছেন তৌহিদ হোসেন চৌধুরী।

স্মার্ট মাল্টিমিডিয়া প্রযোজিত ‘যন্ত্রণা’য় গান রয়েছে চারটি। এগুলো গেয়েছেন আকাশ সেন, কনা, বেলী আফরোজ, মিলন, আতিয়া আনিসা, অয়ন চাকলাদার ও কর্নিয়া। দু’টি করে গান লিখেছেন সুদীপ কুমার দীপ ও রবিন ইসলাম। সিনেমাটির আবহ সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা।

এখানে বিজ্ঞাপন দিন

spot_img