পরকীয়া মানুষের জীবনকে ধ্বংস করে ফেলেছে: অনন্ত জলিল

spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...

বিনোদন প্রতিবেদক
ঢাকাই সিনেমার আলোচিত নায়ক অনন্ত জলিল। অভিনয় ক্যারিয়ারের শুরু থেকেই স্ত্রী বর্ষার সঙ্গে জুটি বেধে কাজ করছেন তিনি। শোবিজে সুখী দম্পতি হিসেবেও বেশ পরিচিতি রয়েছে তাদের। এবার পরকীয়া নিয়ে হুঁশিয়ারি দিলেন অনন্ত জলিল।
আগামী ১৯ জানুয়ারি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে চয়নিকা চৌধুরী পরিচালিত ‘কাগজের বউ’। এই সিনেমায় চিত্রনায়িকা পরীমণির সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা ডি এ তায়েব। সিনেমাটি মুক্তি উপলক্ষে গত ১৩ জানুয়ারি সন্ধ্যায় এফডিসিতে প্রিমিয়ার শো-এর আয়োজন করা হয়। যেখানে উপস্থিত ছিলেন চিত্রনায়ক অনন্ত জলিল।
পর্দায় পরীমণি ও ডি এ তায়েবের রসায়ন দেখে মুগ্ধ হয়েছেন তিনি। সিনেমাটি দেখে সাংবাদিকদের অনন্ত জলিল বলেন, ‘সামাজিক একটি সিনেমা, খুবই ভাল লাগলো দেখে। বিশেষ করে ডি এ তায়েবকে খুবই হ্যান্ডসাম লেগেছে ছবিতে, তার অভিনয় প্রাণবন্ত ছিল। ছবিটি দেখে ভিন্ন স্বাদ পেলাম। সবাই হলে গিয়ে সিনেমাটি দেখবেন।
সিনেমার গল্প ফাঁস না করলেও কিছুটা ইঙ্গিত দিয়ে এই নায়ক বলেন, ‘গল্পটা যে লিখেছেন ভালো লিখেছেন। শেষে আবেগটা তুলে ধরেছেন। অভিনয়শিল্পীরাও কষ্ট করেছেন। তবে বাস্তবে আমি চাই, স্বামী স্ত্রীর দু’জন দু’জনের প্রতি ভালোবাসা থাকবে।
পরকীয়া থাকবে না। কারণ এই পরকীয়া পৃথিবীকে ধ্বংস করে ফেলেছে। জনজীবনকে ধ্বংস করেছে। একজনের স্ত্রী আরেকজনের সঙ্গে প্রেম করে এটা মানুষের জীবনকে ধ্বংস করে ফেলেছে। কারণ এই ফেসবুক আসার পর তো প্রেমের আর শেষ নাই।
অনন্ত বলেন, ‘ছবিটা আমার ভালো লেগেছে। কারণ ছবিতে একটি বার্তা ছিল। যে বার্তাগুলো ছিল সেগুলো সমাজের জন্য খুব দরকার। এই সিনেমার গল্প জীবনের সাথে অনেক মিল।

এখানে বিজ্ঞাপন দিন

spot_img