আমি ধ্বংস হওয়ার আগে আপনাকে ধ্বংস করব: রাজ রিপা

spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...


বিনোদন প্রতিবেদক
নির্মাতা ইফতেখার চৌধুরীর চলচ্চিত্র ‘মুক্তি’। এতে সাত নায়কের বিপরীতে নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হন রাজ রিপা। ২০২১ সালের শুরুতেই তা শুটিং ফ্লোরে গড়িয়েছিল।
বেশ ঘটা করে ‘মুক্তি’ সিনেমার শুটিং শুরু হলেও কয়েক দিনের মধ্যেই তা বন্ধ হয়ে যায়। এর পর এখনো আলো মুখ দেখেনি সিনেমাটি। ২০২১ সালের শুরুতেই নির্মাতা ইফতেখার চৌধুরী সিনেমাটি শুরু করেন। নির্মাণে দীর্ঘসূত্রতা, অন্যদের সঙ্গে কাজে বাধা— এসব অভিযোগ তুলে এবার ফেসবুকে পোস্ট দিয়েছেন নায়িকা রাজ রিপা।
বুধবার দুপুরে পরিচালক ইফতেখার চৌধুরীকে ট্যাগ করে তিনি লেখেন, ‘আমি কার সঙ্গে কাজ করব কী করব না—এটা আমার একান্ত ব্যক্তিগত ব্যাপার। ভাই আপনি আগে মুক্তি সিনেমা শেষ করেন, নয়তো প্রমাণগুলো নিয়ে আমি মুখ খুললে কোথাও সম্মান নিয়ে চলতে পারবেন না বলে রাখলাম ইফতেখার চৌধুরী স্যার। আমার ধৈর্যের কারণে এখনো ভালো আছি, ভালো থাকতে দেন, নয়তো আমার মাথার তার ছিঁড়ে গেলে কিন্তু আমি ধ্বংস হওয়ার আগে আপনাকে ধ্বংস করব, কসম আল্লাহর।’
পোস্টটি প্রসঙ্গে জানতে চাইলে গণমাধ্যমে তিনি বলেন, ‘সিনেমাটি অনেক দিন ধরে আটকে রেখেছেন। এখন শুটিংও শেষ করছেন না, আবার আমি অন্য কোথাও কাজ করি সেটিও চাইছেন না। এভাবে তো চলতে পারে না। আমার ক্যারিয়ার সংকটে পড়েছে।
এদিকে পোস্ট দেওয়ার ঘণ্টাখানেক পর সেটি ওয়ানলি মি করেন রাজ রিপা। তবে অল্প সময়ের মধ্যেই পোস্টটির স্ক্রিনশট চলচ্চিত্রসংশ্লিষ্ট বিভিন্ন গ্রুপে ভাইরাল হয়ে যায়।
নায়িকার পোস্টের পরিপ্রেক্ষিতে ইফতেখার চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি এখনো পোস্টটি দেখিনি, তাই কিছু বলতে পারছি না। তবে আমাদের সিনেমার অল্প কিছু অংশের শুটিং বাদ আছে। সেটা শেষ করেই ছবিটি মুক্তি দেব।’
জানা যায়, ছবিটির মাত্র ৩০-৪০ ভাগ শুটিং শেষ হয়েছে। তার পর আর এগোয়নি। এ সিনেমায় পরিচালনার পাশাপাশি প্রযোজকও ইফতেখার চৌধুরী।

এখানে বিজ্ঞাপন দিন

spot_img