আফরান নিশোর ‘বিরাট বড় ভক্ত’ স্বস্তিকা

spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...

বিনোদন প্রতিবেদক
দেশের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। ওপার বাংলায়ও রয়েছে তার অসংখ্য ভক্ত। তার ভক্ত তালিকায় রয়েছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জিও। ঢাকায় এসে এ অভিনেত্রী জানালেন, নিশোর বিগ ফ্যান তিনি।
ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে বাংলাদেশে এসেছেন স্বস্তিকা। আগামী ২৪ জানুয়ারি সন্ধ্যা ৭টায় জাতীয় জাদুঘরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব মিলনায়তনে দেখা যাবে অভিজিৎ শ্রী দাস পরিচালিত স্বস্তিকার ‘বিজয়ার পরে’ সিনেমা। এই প্রদর্শনীতে উপস্থিত থাকতেই তার ঢাকা সফর।
স্বস্তিকা জানান, বাংলাদেশের বেশ কিছু অভিনেতার কাজ দেখেছেন। তাদের মধ্যে কয়েকজন পছন্দের অভিনেতা রয়েছেন। তবে আফরান নিশোর বিরাট বড় ভক্ত তিনি। এই অভিনেত্রী বলেন, ‘‘মোশাররফ করিম স্যার, চঞ্চল চৌধুরী, আফরান নিশোর কাজের খুবই ভক্ত আমি। কিন্তু আফরান নিশোর বিরাট বড় ভক্ত। তার ‘সুড়ঙ্গ’ সিনেমাটি দু’বার দেখেছি। এছাড়াও চরকি ও হইচই প্ল্যাটফর্মে ‘সিন্ডিকেট’, ‘কাইজার’সহ অভিনেতার সব কাজ দেখেছি।’’
নিশো ভক্ত স্বস্তিকা বলেন, ‘আমি বিমানবন্দর থেকে আসার সময় আমার গাড়ির পাশে কোনো একটি ভ্যানে তার (আফরান নিশো) বিজ্ঞাপনের ছবি দেখেছি। যেটা দেখেও লাফিয়ে উঠেছি। আমি আসলে তার অনেক বড় ভক্ত।
এর আগে বাংলাদেশে পা রেখে গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী ও সংগীত পরিচালক তাপসের সঙ্গে দেখা করেন স্বস্তিকা। গত ২০ জানুয়ারি গানবাংলার স্টুডিওতে যান এই তারকা। এসময় তাপসের সঙ্গে গানের আড্ডা দিতে দেখা যায় তাকে।

এখানে বিজ্ঞাপন দিন

spot_img