মসজিদে বিয়ে করলেন স্বাগতা

spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...

বিনোদন প্রতিবেদক
রাজধানীর মহাখালীর গাউসুল আজম মসজিদে বিয়ে করলেন মডেল-অভিনেত্রী জিনাত শানু স্বাগতা। তার বরের নাম ড. হাসান আজাদ। কলম্বিয়া ইউনিভার্সিটি থেকে পিএইচডি করেছেন। তিনি পেশায় একজন ব্যবসায়ী।
বুধবার (২৪ জানুয়ারি) রাজধানীর মহাখালীর গাউসুল আজম মসজিদে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। এসময় দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। আজ ২৭ জানুয়ারি তাদের বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠিত হবে।
গতকাল রাতে বিয়ের ছবি ফেসবুকে পোস্ট করে স্বাগতা লিখেন, ‘২৪ জানুয়ারি আমরা বিয়ে করেছি। আলহামদুলিল্লাহ।’ তারপর থেকে ভক্ত ও সহকর্মীদের শুভেচ্ছা বার্তায় ভাসছেন এই নবদম্পতি।
চিত্রগ্রাহক রাশেদ জামানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর নিজের মতো জীবনযাপন করছিলেন স্বাগতা। বছরখানেক একা থাকার পর আবার সংসারী হওয়ার কথা ভাবেন। একদিন ঢাকার একটি ক্লাবে পরিচয় হয় লন্ডনপ্রবাসী হাসান আজাদের সঙ্গে। তার জন্ম, বেড়ে ওঠা ও পড়াশোনা যুক্তরাজ্যে। গানও করেন তিনি। কিছুদিন পথচলার পর হাসানকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেওয়ার সিদ্ধান্ত চূড়ান্ত করেন এই অভিনেত্রী। এটি স্বাগতার দ্বিতীয় বিয়ে।
জীবনসঙ্গী হিসেবে ড. হাসান আজাদকে বেছে নেওয়ার কারণ ব্যাখ্যা করে স্বাগতা বলেন, ‘মানুষ হিসেবে হাসান অনেক ভালো, পরিষ্কার মনের মানুষ। কোনোরকম ভনিতা নেই তার মধ্যে। খারাপকে খারাপ বলবে, ভালোকে ভালো বলবে; যা সবাই পারে না।’

এখানে বিজ্ঞাপন দিন

spot_img