spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...

মাহফুজের “হিট সিংগার” এ খাইরুল ওয়াসির গান
বিনোদন প্রতিবেদক
সমসাময়িক প্রেক্ষাপটে তরুণ নির্মাতা মাহফুজ ইসলাম নির্মাণ করেছেন হৃদয়ছুঁয়ে যাওয়া গল্পের নাটক “হিট সিংগার”। আর এতে কাব্যিক কথার শ্রুতি মধুর ” আবার কেন এসেছো ” গানে কণ্ঠ দিয়েছেন এসময়ের হার্টথ্রুব সিঙ্গার খাইরুল ওয়াসি। গানের কথার শব্দে ও বাক্যে সুরের গাঁথুনিতে গায়ক খাইরুল ওয়াসি প্রিয়তমার প্রতি হৃদয়ের ব্যাকুলতা প্রকাশ করেছেন। যাদুকরি গায়কী ও মেলোডির মিশ্রণে উঠে এসেছে প্রিয়ার প্রতি গভীর ভালোবাসা ও অনুরাগ। গানটির কথা ও সুর শিল্পীর নিজের।সংগীত আয়োজনে ছিলেন এম এ রহমান। মানিকগঞ্জের জমিদার বাড়িতে গানটির দৃশ্য চিত্রায়ণ করা হয়েছে।
ভ্যালেন্টাইন স্পেশাল নাটক হিসেবে “হিট সিংগার ” নাটকটি আগামী ৮ ফেব্রুয়ারি কানামাছি ড্রামা ইউটিউব চ্যানেলে রিলিজ হবে।
একজন গায়কের হিট হওয়ার নেপথ্যের গল্প উঠে এসেছে এই নাটকে। পরিচালনার পাশাপাশি নাটকটির গল্প এবং চিত্রনাট্যও রচনা করেছেন নির্মাতা মাহফুজ ইসলাম।
নাটকটিতে অভিনয় করেছেন আলিফ চৌধুরী, সিনি স্নিগ্ধা, ফারগানা মিল্টন, ইমরান হোসাইন,সনিকা,সুমাইয়া, মোমিন মোল্লা প্রমুখ।
শিল্পী খাইরুল ওয়াসি বলেন, হিট সিংগার নাটকের নামটাই আমার কাছে অনেক অনুভবের। যেহেতু আমি একজন সিংগার, তাই এই নাটকের নাম, গল্প,আর্টিস্ট, সিনেমাটোগ্রাফার, পরিচালক ও প্রযোজকসহ পুরো টিমকেই ভাল লেগেছে। নাটকের গান আগেও করেছি তবে হিট সিংগার নাটকের শুটিং স্পটে থেকে সরাসরি উপস্থিত দর্শকের সাথে গানের শুটিং করেছি। এমন একটি সুন্দর প্রজেক্ট উপহার দেওয়ার জন্য পরিচালক মাহফুজ ইসলামকে ধন্যবাদ জানাই।
অভিনেতা আলিফ চৌধুরী বলেন-এই নাটকে আমি একজন শিল্পীর চরিত্রে অভিনয় করেছি। শিল্পীদের জীবনের শুরুটা অনেক কষ্ট এবং স্ট্রাগলের মধ্যে দিয়ে যায়।ভালোবাসার মানুষগুলো এই কষ্টের পথের সাথি হতে পারে না আফসোস এইটাই।”হিট সিংগার” নাটকে “আবার কেন এসেছো” এই গল্পই বলা হয়েছে। অনেক পরিশ্রম করতে হইছে নাটকটার জন্য। ভালোবাসা দিবসের এই কাজটা আপনারা সবাই দেখবেন ভালো লাগবে।
পরিচালক মাহফুজ ইসলাম বলেন- ভালোবাসা মানে সাহস,ভালোবাসা মানে শক্তি আর এই ভালোবাসার মানুষই একজন শিল্পীর জীবন কে সুন্দর ও সহজ করতে পারে।গ্রামের একজন সাধারণ শিল্পী যখন হিট সিংগার হয়ে যায় তারপর আবার যখন ভালোবাসার মানুষ ফিরে আসতে চাই,কেন চাই কি উদ্দেশ্যে চাই দেখতে হলে “হিট সিংগার” নাটকটি দেখতে হবে।এই নাটকের গল্পের সাথে মিল রেখে “আবার কেন এসেছো” গানটি করা হয়েছে।খুবই চমৎকার গেয়েছেন খাইরুল ওয়াসি ভাই।গানটি সবাই শুনবেন আশাকরি আপনাদের মনছুয়ে যাবে।

এখানে বিজ্ঞাপন দিন

spot_img