পপিকে হন্যে হয়ে খুঁজছেন আরিফ

spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...

বিনোদন প্রতিবেদক
২০২১ সাল থেকে ধরা-ছোঁয়ার বাইরে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। এর মধ্যে তার বিয়ে-সন্তানের মা হওয়ার গুঞ্জন ওঠে। গুঞ্জনের ডালপালা অনেক ছড়ালেও হদিস মিলেনি এই নায়িকার। এদিকে এই নায়িকাকে হন্যে হয়ে খুঁজছেন তরুণ নির্মাতা আরিফুর জামান আরিফ।
২০১৮ সালের ১৫ জানুয়ারি ঘটা করে শরৎচন্দ্রের সৃষ্ট বিভিন্ন চরিত্র নিয়ে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমার মহরত করা হয়। সিনেমাটিতে শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করছেন গাজী রাকায়েত। পার্বতী চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি, দেবদাস চরিত্র রূপায়ন করছেন ফেরদৌস আহমেদ।
এ সিনেমার ৪৫ শতাংশ কাজের পর দৃশ্যধারণ বন্ধ হয়ে যায়। বেশ কয়েকবার পরিচালক সিনেমাটি শেষ করার কথা জানালেও আর শুটিং ফ্লোরে গড়ায়নি। চলতি বছরে সিনেমাটির বাকি অংশের শুটিং শেষ করে মুক্তি দেয়ার পরিকল্পনা করছেন নির্মাতা। শুটিংয়ের প্রস্তুতি নিলেও নায়িকা পপির খোঁজ পাচ্ছেন না আরিফ। স্বাভাবিক কারণে হন্যে হয়ে খুঁজছেন পপিকে। আলাপকালে এমনটাই জানান নির্মাতা।
আরিফ বলেন, ‘নানা কারণে আজও আমার প্রথম সিনেমার শুটিং শেষ করতে পারিনি। বেশ কয়েকবার শুটিংয়ের পরিকল্পনা করেও পারিনি। সবকিছু ঠিক থাকলে চলতি বছরই সিনেমাটির কাজ শেষ করা হবে। নায়িকা পপি আপার সিকুয়েন্স শেষ করেছি। তার একটি গানের শুটিং বাকি। আর গানটি সিনেমার জন্য খুবই গুরুত্বপূর্ণ। এটি ছাড়া কাজটি অসম্পূর্ণ হবে। তার সঙ্গে যোগাযোগের সর্বোচ্চ চেষ্টা করব। সর্বশেষ না পেলে বিকল্প ভাবতে হবে। দুইদিন শুটিং বেশি করতে হবে। বলতে পারেন, আমি পপি আপাকে হন্যে হয়ে খুঁজছি। আমি আশাবাদী তাকে পাব। বাকি শিল্পীদের সিকুয়েন্স ঠিক আছে।
সিনেমাটিতে আরো অভিনয় করছেন আমিন খান, আনিসুর রহমান মিলন, মৌসুমী হামিদ, তমা মির্জা, মানসী প্রকৃতি, তামান্না শম্পা, আমিন শাহ্, রাশেদ, ফরহাদ হায়দার ও রামেন্দু মজুমদার প্রমুখ।
সিনেমাটির কাহিনি ও সংলাপ রচনা করেছেন হাশিম আখতার মো. করিম। গীতিকবি মোহাম্মদ রফিকউজ্জামানের কথায় সুর ও সংগীত পরিচালনা করেছেন আলী আকরাম শুভ। দুটি গানের একটি গান যৌথভাবে গেয়েছেন প্রয়াত সুবীর নন্দী ও সাবিনা ইয়াসমিন। আরেকটি গান একা গেয়েছেন সাবিনা ইয়াসমিন।

এখানে বিজ্ঞাপন দিন

spot_img