ব্যর্থ হুব্বা: হল মালিকের আঙুল মোশাররফ করিমের দিকে

spot_img

সম্পর্কিত আর্টিকেল

৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী চমক

শোবিজ প্রতিবেদন: মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন...

জটিল রোগে আক্রান্ত তাহসান দিলেন দুঃসংবাদ

গুরুতর জটিল রোগে আক্রান্ত দেশের জনপ্রিয় গায়ক, সুরকার, অভিনেতা...

সালমান মুক্তাদির হাসপাতালে

দেশের জনপ্রিয় ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির স্বাস্থ্য পরীক্ষার...

মোশাররফ করিমকে নিয়ে ‌‘আক্কেলগঞ্জ হোম সার্ভিস’

মোশাররফ করিমকে নিয়ে তৈরি হয়েছে টিভি ধারাবাহিক ‘আক্কেলগঞ্জ হোম...

বিনোদন প্রতিবেদক
তুমুল জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। দুই বাংলায়ই তার দর্শকপ্রিয়তা তুঙ্গে। তার অভিনীত ভারতীয় সিনেমা ‘হুব্বা’। গত ১৯ জানুয়ারি একসঙ্গে বাংলাদেশ ও ভারতে মুক্তি পায় এটি। সিনেমাটি নিয়ে দর্শকদের আগ্রহের কমতি ছিল না। কিন্তু মুক্তির পর সিনেমাটি দর্শকদের অনেকটাই হতাশ করেছে।
‘হুব্বা’ সিনেমার ব্যর্থতায় সিনেমা হল মালিকদের কপালে চিন্তার ভাঁজ পড়েছে। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন রাজধানীর ঐতিহ্যবাহী মধুমিতা সিনেমা হলের মালিক ইফতেখার উদ্দিন নওশাদ। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্র রূপায়নকারী মোশাররফ করিমকে নিয়েও খানিকটা ক্ষোভ ঝেড়েছেন তিনি।
ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, ‘‘মোশাররফ করিম অনেক বড় অভিনেতা। তিনি কমেডি ছেড়ে মারামারি-কাটাকাটি করেছেন ‘হুব্বা’ সিনেমায়। দর্শক যে কারণে পছন্দ করেন, তার উল্টা চরিত্রে দেখা গিয়েছে তাকে। দর্শক রেসপন্স মোটেও ভালো ছিল না। তা ছাড়া সিনেমাটির গল্প মার খেয়েছে। যে কারণেই মুখ থুবড়ে পড়েছে সিনেমাটি।’’
সিনেমাটি ব্যবসায়ীকভাবে ভালো যায়নি। তা উল্লেখ করে তিনি বলেন, ‘পুরো সপ্তাহে ৫০ হাজার টাকাও সেল হয়নি। খুবই খারাপ সেল। এর পরে আর সিনেমা চালাইনি, এখন বন্ধ আছে।’
মোশাররফ করিমকে পরামর্শ দিয়ে ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, ‘ভারতীয় সব সিনেমাই ভালো নয়। গল্প বুঝে পা বাড়াতে হবে। দেখুন, আমাদের জয়া আহসান কিন্তু বুঝেশুনেই পা বাড়াচ্ছেন। ফেরদৌসও কিন্তু কলকাতার সব সিনেমা করতেন না।
পশ্চিমবঙ্গের গ্যাংস্টার হুব্বা শ্যামলের গল্প নিয়ে সিনেমাটি নির্মাণ করেছেন ব্রাত্য বসু। নামভূমিকায় অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। সিনেমাটির অন্যন্যা উপকরণ ঠিক থাকলেও চিত্রনাট্য নড়বড়ে, এলোমেলো এবং গল্পের ক্লাইমেক্সও জমেনি বলে মত দিয়েছেন অনেকেই।

এখানে বিজ্ঞাপন দিন

spot_img